Breaking News
Home / বিনোদন / বাবা-ছেলের পর্বতাভিযান, ৯ হাজার ফুট উঁচুতে ভিডিও করলেন ধর্মেন্দ্র-সানি

বাবা-ছেলের পর্বতাভিযান, ৯ হাজার ফুট উঁচুতে ভিডিও করলেন ধর্মেন্দ্র-সানি

একেই বোধহয় বলে মনে ইচ্ছে থাকলে বয়স একেবারেই কোনও কিছুতে হার মানে না। এরকম প্যাশন না থাকলে এই বয়সেও অত উপরে ওঠা যায়? প্রবীণ অভিনেতা ধর্মেন্দ্র (Dharmendra) এবং পুত্র সানি দেওলের ( Sunny Deol ) এই ভিডিও একেবারেই অবাক করে দেওয়ার মত। ৮৫ বছরে বাজিমাত বলিউডের বীরুর।

৯০০০ ফিট উচ্চতায়, ছেলে সানির সঙ্গে দিব্য সুখের মুহূর্ত কাটাচ্ছেন বাবা ধর্মেন্দ্র। চারিদিকে সাদা বরফের চাদর মাঝখানে তাঁবুতে বসেই ছেলের প্রশংসায় পঞ্চমুখ ধরম পাজি। ভিডিওতে বলেন, পুত্র সানি তাঁর ডার্লিং সন এবং তাঁর কাছে কৃতজ্ঞ এমন সুন্দর এক মুহূর্ত তাঁকে উপহার দেওয়ার জন্য। এত উচ্চতায় তারা যথেষ্ট আনন্দের সঙ্গেই প্রকৃতি উপভোগ করছেন।

ভুলে যাননি তার অনুরাগীদের। তাদের উদ্দেশ্যেও বলেন, ‘জীবন এইভাবেই বাঁচা উচিত। এবং এত বয়সেও তিনি যে এইভাবে প্রতিদিন উপভোগ করতে পারছেন এটি শুধুই ভগবানের এবং তার দর্শকদের আশির্বাদ’। সকলের উদ্দেশ্যে ভালবাসা জ্ঞাপন করেছেন প্রবীণ অভিনেতা।

সানি নিজেই এই ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেন। ক্যাপশনে লেখেন, ‘শুধুই আমরা দুজন। আকাশের বুকে নিজেদের প্রাসাদ সাজিয়েছি’। এর আগেও মা প্রকাশ কৌরের সঙ্গে বরফের অন্দরে শিশুদের মতো খেলতে দেখা যায় সানিকে। সেই ভিডিও নিজেই পোস্ট করেছিলেন অভিনেতা। সানি এবং ববি দেওল দুজনেই সময় পেলেই বেড়িয়ে পড়েন পরিবারকে সঙ্গে নিয়ে। তাঁদের দেখভালেও খামতি রাখেন না একেবারেই।

Check Also

সেলিম খানকে সন্তুষ্ট করে ঘরে ফিরলেন অভিনেত্রী দীঘি

শিশুশিল্পী হিসেবে ঈ’র্ষণীয় সাফল্যের পর নায়িকা হিসেবে বড়পর্দায় এখনও কোনো চমক দেখাতে পারেননি প্রার্থনা ফারদিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *