Breaking News
Home / খেলাধূলা / বিশ্বকাপের দল নিয়েই সরাসরি ঢাকা আসবে পাকিস্তান

বিশ্বকাপের দল নিয়েই সরাসরি ঢাকা আসবে পাকিস্তান

টি-টোয়েন্টি বিশ্বকাপের এবারের আসর শেষ হচ্ছে চলতি মাসেই। আর বিশ্বকাপের আসর শেষেই বাংলাদেশ সফরে আসবে পাকিস্তান। বিশ্বকাপ ও বাংলাদেশের বিপক্ষে সিরিজের মাঝে খুব বেশি সময় না থাকায় পূর্ণ শক্তির

দল নিয়েই ঢাকায় পা রাখবে তারা। তাতে বাংলাদেশ সিরিজে দেখা যাবে বাবর আজম-শোয়েব মালিকদের। সেই সঙ্গে সংযুক্ত আরব আমিরাত থেকেই বাংলাদেশের বিমান ধরবে পাকিস্তান। এমনটাই দাবি করছে পাকিস্তানের সংবাদমাধ্যম।

বিশ্বকাপে দল হিসেবে দারুণ ফর্মে পাকিস্তান। নিজেদের প্রথম তিন ম্যাচের তিনটিতেই জয় পাওয়ায় পাকিস্তানের সেমিফাইনাল খেলা প্রায় নিশ্চিত। ফাইনালে খেলতে পারলে পাকিস্তানের বিশ্বকাপ মিশন শেষ হবে ১৪ নভেম্বর।

এদিকে ১৯ নভেম্বর থেকে বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলবে পাকিস্তান। তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শেষে দুটি টেস্ট খেলবে এই দুই দল। বিশ্বকাপ শেষ হওয়ার পঞ্চম দিনে বাংলাদেশের বিপক্ষে ম্যাচ খেলবে হবে বিধায় সংযুক্ত আরব আমিরাত থেকেই ঢাকায় আসবে বাবররা।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) এক সূত্রের বরাত দিয়ে দ্য নিউজ তাঁদের প্রতিবেদনে বলেছে যে, ‘পাকিস্তান সংযুক্ত আরব আমিরাত থেকে সরাসরি বাংলাদেশের পথে রওয়ানা হওয়ার কথা রয়েছে। বিশ্বকাপ ও বাংলাদেশ সিরিজের মাঝখানে তেমন বিরতি নেই। দলের সদস্যদের জৈব সুরক্ষা বলয়ের বাইরে আসার সুযোগ নেই।’

সংযুক্ত আরব আমিরাত থেকে সরাসরি বাংলাদেশে আসায় টি-টোয়েন্টি স্কোয়াডে তেমন কোনো পরিবর্তন আসছে না। ধারণা করা হচ্ছে স্কোয়াডে থাকা ১৫ ক্রিকেটারের সঙ্গে বাংলাদেশে আসছে রিজার্ভে থাকা তিন ক্রিকেটারও।

তবে সেই দলের সঙ্গে যুক্ত করা হবে টেস্ট স্পেশালিস্ট ইয়াসির শাহ ও মোহাম্মদ আব্বাসদের। যদিও এখন পর্যন্ত দল ঘোষণা করেনি পিসিবি। এদিকে টেস্ট সিরিজ শুরুর আগে তারা দলের সঙ্গে যোগ দেবে বলে ধারণা করছে পত্রিকাটি।

এ প্রসঙ্গে দ্য নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, ‘দুই ম্যাচের টেস্ট সিরিজের জন্য টেস্ট স্পেশালিস্টরা যোগ হতে পারে। বড় ধরনের পরিবর্তনের জন্য পর্যাপ্ত সময় নেই। কয়েকজন টেস্ট স্পেশালিস্ট ছাড়া স্কোয়াড মোটামুটি একই হতে পারে। যেহেতু ২৬ নভেম্বর থেকে টেস্ট শুরু হচ্ছে পরের দিকে তারা যোগ দেবে। টি-টোয়েন্টি দল প্রায় একই থাকবে।’

না.হাসান/সাএ

Check Also

সন্তান হারানো এক অদম্য পিতা : আসিফ আলী

সন্তান হারা একজন পিতা। জীবনের নির্মম সত্য মেনে একজন প্রতিজ্ঞাবদ্ধ স্বামী। গল্পটা পাকিস্তানি ব্যাটসম্যান মোহাম্মদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *