Breaking News
Home / খেলাধূলা / টিম হোটেল ছাড়লেন সাকিব, যাচ্ছেন যুক্তরাষ্ট্রে

টিম হোটেল ছাড়লেন সাকিব, যাচ্ছেন যুক্তরাষ্ট্রে

সাকিব আল হাসানের হ্যামস্ট্রিং চোটের কারণে চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ হয়ে গেছে। সুপার টুয়েলভে বাংলাদেশের বাকি দুই ম্যাচে দেখা যাবে না তাকে। এ বিষয়টি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) রবিবার (৩১ আগস্ট) এক বিবৃতিতে নিশ্চিত করেছেন।

জানা যায়, শুক্রবার (২৯ অক্টোবর) উইন্ডিজের বিপক্ষে হ্যামস্ট্রিংয়ের চোটে পড়ে মাঠ ছাড়েন সাকিব। পরে মাঠে ফিরে ৪ ওভার বলও করেন তিনি। চোটের কথা মাথায় রেখে ম্যাচটিতে ব্যাট হাতে ওপেনিংয়েও নামেন ৩৪ বছর বয়সী তারকা।

সাকিব যে অসুস্থবোধ করছেন তা মাঠেই দেখা গিয়েছিল। এই চোটের কারণে ৪৮ ঘণ্টার পর্যবেক্ষণে রাখা হয় সাকিবকে। রবিবার তার ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে জানিয়েছিল বিসিবি।

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানান, ‘ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ফিল্ডিংয়ের সময় হ্যামস্ট্রিংয়ে চোট পান সাকিব। ক্লিনিক্যাল পরীক্ষায় তার এই চোট গ্রেড-১ এর বলে নির্ণয় করা হয়েছে। যার ফলে আসরের বাকি দুই ম্যাচ থেকে ছিটকে গেছেন সাকিব।’

৩৪ বছর বয়সী অলরাউন্ডারের পরিবর্তে অন্য কাউকে স্কোয়াডে অন্তর্ভুক্ত করছে না বাংলাদেশ। এর আগে চোটে পড়ে বিশ্বকাপ শেষ হয়ে যাওয়া বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিনের পরিবর্তে রিজার্ভ থেকে পেসার রুবেল হোসেনকে স্কোয়াডে অন্তর্ভুক্ত করে টাইগাররা।

বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় কাল-পরশু টিম হোটেল ছাড়বেন সাকিব। সংযুক্ত আরব-আমিরাত থেকে যুক্তরাষ্ট্রে পরিবারের কাছে চলে যাবেন তিনি। এদিকে, বিশ্বকাপের সেমিফাইনালে যাওয়ার সম্ভাবনা প্রায় শেষ বাংলাদেশের। যার ফলে সাকিবকে বিশ্বকাপে আর দেখা পাওয়ার আশা নেই বললেই চলে।

Check Also

সন্তান হারানো এক অদম্য পিতা : আসিফ আলী

সন্তান হারা একজন পিতা। জীবনের নির্মম সত্য মেনে একজন প্রতিজ্ঞাবদ্ধ স্বামী। গল্পটা পাকিস্তানি ব্যাটসম্যান মোহাম্মদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *